১০০ টাকা জন্য ভাইয়ের হাতে ভাই খুন

প্রকাশিত: ১:২৫ পূর্বাহ্ণ, জুন ৭, ২০২৩

অনলাইন ডেস্ক : চট্টগ্রামের পটিয়ায় মাত্র ১০০ টাকার জন্য ফুফাতো ভাইয়ের হাতে মামাতো ভাই খুন হয়েছে।মঙ্গলবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মো. মাঈনুদ্দিন (১৮) উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের পাইরোল সাদার পাড়ার মো. ইব্রাহিমের ছেলে। সে পটিয়া শাহচান্দ আউলিয়া কামিল মাদ্রাসা থেকে এবার দাখিল পরীক্ষা দিয়েছে।

জানা যায়, উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের পাইরোল গ্রামের যুবক মাঈনুদ্দিনের থেকে উপজেলার হাবিলাস দ্বীপ ইউনিয়নের চরকানাই গ্রামের মো. মারুফ (১৬) ১০০ টাকা ধার নেন। মারুফ পাইরোল গ্রামে নানার বাড়িতে থাকেন। ধারের টাকা মঙ্গলবার চাইতে গিয়ে মাঈনুদ্দিনে সঙ্গে মারুফের বাগবিতণ্ডা হয়। সে সময় মারুফ মাঈনুদ্দিনের অন্ডকোষ চেপে ধরেন।

পরে স্থানীয় লোকজন দৌঁড়ে এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।পটিয়া থানার ওসি প্রিটন সরকার জানান, ১০০ টাকা লেনদেনের জেরে যুবককে হত্যা করা হয়েছে। মাঈনুদ্দিনের শরীরের কোথাও আঘাতের চিহ্ন মেলেনি। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অন্ডকোষ চেপে ধরে তাকে হত্যা করা হয়েছে। মরদেহের সুরতহাল রির্পোট শেষে ময়নাতদন্তের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।