নালিতাবাড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল দুই আরোহীর

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২৩

অনলাইন ডেস্ক ; শেরপুরের নালিতাবাড়ীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা খেয়ে ঘটসাস্থলেই চালকসহ দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
সোমবার (১৭ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে পৌরশহরের অদুরে নয়ানিকান্দা এলাকার নকলা-নালিতাবাড়ী মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

এই ঘটনায় আরেক আরোহী গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত যুবকের নাম আবদুর রশিদ (৪০)। তিনি উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের তন্তর গ্রামের জামাল উদ্দিনের ছেলে। অপর নিহত মোটরসাইকেল চালক সাইফুল ইসলাম (৩৫)। সে নকলা উপজেলার কুড়েরকান্দা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে। আরেক আহত যুবকের নাম শহিদুল ইসলাম (৩৫)। সে উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের কালাকুমা গ্রামের আবদুর রহমানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নালিতাবাড়ী উপজেলার শহিদুল ও আবদুর রশিদ ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় এক আত্মীয়ের বাড়ি থেকে বিকেলে নিজ বাড়ির উদ্দেশ্যে নকলা উপজেলায় আসেন। সেখানে ভাড়ায় মোটরসাইকেলযোগে নালিতাবাড়ী শহরে রওনা হন। পৌরশহরের নয়ানিকান্দা এলাকায় পৌঁছলে হঠাৎ মোটরসাইকেল চালক সাইফুল ইসলাম দুইজন আরোহীসহ নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে থাকা বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা খেয়ে পাশের পুকুরে পড়ে যান। পরে এলাকাবাসী পুকুর থেকে তিনজনকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এসময় কর্মরত চিকিৎসক দুইজনকে মৃত্যু ঘোষণা করেন।

আহত শহিদুল ইসলাম বলেন, হঠাৎ গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে খুটির সাথে ধাক্কা লাগে আমরা পুকুরে পড়ে যাই। পরে আর কিছু মনে নেই।

প্রত্যক্ষদর্শী নয়ানিকান্দা মহল্লার আলম মিয়া বলেন, হঠাৎ বিকট শব্দ শুনে ঘর থেকে বের হয়ে দেখি মোটরসাইকেল নিয়ে তিনজন পুকুরে পড়ে আছে। দ্রুত তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, সড়ক দুর্ঘটনায় দুইজন ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। একজন গুরুতর আহত হয়েছেন। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।