ঘন কুয়াশায় বাস-পিকআপের সংঘর্ষ, নিহত ৩

প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২২

অনলাইন ডেস্ক : দিনাজপুরে ঘন কুয়াশার কারণে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। দিনাজপুর-ঢাকা মহাসড়কের ফুলবাড়ী উপজেলার ২নং আলাদীপুর ইউনিয়নের ভিমপুর নামকস্থানে রোববার ভোরে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন ২২ বছর বয়সী পিকআপের চালক ওলিউল্লাহ, ২৪ বছর বয়সী হেলপার আজিজুর রহমান নিশান ও পিকআপযাত্রী ২৫ বছর বয়সী মোত্তাসিম বিল্লাহ। 

নিহত ওলিউল্লাহ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে, আজিজুর রহমান একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে ও মোত্তাসিম ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে। 

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, দিনাজপুর থেকে টমেটো পরিবহনকারী একটি পিকআপ চাপাইনবাবগঞ্জ যাচ্ছিল। অপরদিকে ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস দিনাজপুরের দিকে আসছিল। পথিমধ্যে রোববার ভোরে ভিমপুর নামকস্থানে ঘন কুয়াশার কারণে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের চালক, হেলপার ও যাত্রী নিহত হন। দুর্ঘটনার পর শ্যামলী পরিবহনের বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। 

ওসি আরও বলেন, নিহতদের পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করা হচ্ছে। পরিবারের লোকজন আসলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।