ত্রিশালে তক্ষকসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, এপ্রিল ২৮, ২০২১

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলার ত্রিশাল থানাধীন উজান বৈলর এলাকা থেকে তক্ষক ও মোবাইল ফোনসহ ২ জনকে গ্রেফতার করেছেন র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ এর সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব-১৪, ময়মনসিংহ এর একটি আভিযানিক দল এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে ২৭/০৪/২০২১ খ্রিঃ তারিখ অনুমান ০২.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কস্থ উজান বৈলর এলাকা থেকে আসামী ১। মোঃ শাখাওয়াত হোসেন রোমান (২৭), পিতা-মৃত আশরাফ উদ্দিন, সাং-এনায়েত নগর, থানা- ঈশ্বরগঞ্জ ও ২। মোঃ জামাল উদ্দিন (৪৬), পিতা-মৃত ইনতাজ আলী, সাং-কানহর, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহদেরকে আটক করে।

দৈনিক সময় সংবাদ
তাদের হেফাজত হতে ১টি জীবিত তক্ষক (যার দৈর্ঘ্য অনুমান ১৫ ইঞ্চি এবং গায়ে সাদা কালো ডোরাকাটা দাগ আছে) এবং ১ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজসে অবৈধ ভাবে ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে বন্যপ্রাণী শিকার করে আসছে। এই সমস্ত অপরাধীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ত্রিশাল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন।