সরাইলে সড়ক দুর্ঘটনায় উপজেলা চেয়ারম্যান, ইউএনওসহ আহত ৪

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

নিউজ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চলমান উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুলসহ চার জন আহত হয়েছেন।

গত মঙ্গলবার বিকেলে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের মঠেরকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। অপর আহতরা হলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান ও পিআইও মোঃ সাইফুল ইসলাম। আহত ৩জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় এবং চিকিৎসকের পরামর্শে উপজেলা চেয়ারম্যান বিশ্রামে রয়েছেন।

এলাকাবাসী জানান, উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের মলাইশ-শাহজাদাপুর সড়কে উন্নয়ন কাজ চলছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করতে সরকারি গাড়ি নিয়ে শাহজাদাপুরের দিকে রওয়ানা হন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার।

সড়কের অবস্থা ভালো না হওয়ায় তারা গাড়ি দুটি মলাইশ ব্রীজের কাছে এক বাড়ির সামনে রেখে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় করে ৪জন রওয়ানা দেন। অটোরিকসাটি মঠেরকান্দি এলাকায় গিয়ে উল্টে পাশের খাদে পড়ে যায়।

পরে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করেন। দুর্ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার সহ ৩ কর্মকর্তা হাতে ও পায়ে সামান্য আঘাত পেয়ে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরে যান। উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর মাথার ডান পাশে ও ডান পায়ের হাঁটুতে আঘাত প্রাপ্ত হন। চিকিৎসকরা তাকে বাসায় বিশ্রামে থাকার পরামর্শ দেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুলের সাথে বুধবার বিকেলে যোগাযোগ করলে তিনি দুর্ঘটনার কথা স্বীকার করে জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান বেশী আহত হয়েছেন। আমরা তিনজন সামান্য আঘাত পেয়েছি।