নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানকে ধাক্কা কাভার্ডভ্যানে, নিহত ২

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১

নিউজ ডেস্কঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মোটর চালিত ভ্যানকে ধাক্কা দেওয়ার ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ভ্যানটির চালকসহ আরও দুই যাত্রী। আজ শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে নগরবাড়ি-বগুড়া মহাসড়কের উপজেলার পাড়কোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তাজুল শেখের স্ত্রী কাজলী খাতুন (৬০) ও মৃত আনিস শেখের স্ত্রী ছালেহা বেগম (৪০)। আহতরা হলেন- ভ্যানচালক আফছার আলী (৩০) ও তার স্ত্রী আয়েশা বেগম (২০) এবং মুক্তা খাতুন (২০)। হতাহতদের বাড়ি শাহজাদপুর পৌরসভার পাড়কোলা গুচ্ছ গ্রামে। তারা সবাই দিনমজুর এবং কাজের জন্য শাহজাদপুরে শহরে যাচ্ছিলেন।

শাহজাদপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন ম্যানেজার মনজুরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত দুজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুর নবী প্রধান এসব তথ্য নিশ্চিত করেছেন। কাভার্ডভ্যানটিকে (ঢাকা মেট্রো ঠ-১১-৯০৬২) জব্দ করে থানায় নেওয়া হয়েছে। ঘটনার পর কাভার্ডভ্যানের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।