গুইমারায় পৌনে ২লিটার চোলাই মদসহ আটক-১

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২০

আব্দুর রহিম, জেলা প্রতিনিধি খাগড়াছড়িঃ পার্বত্য খাগড়াছড়ির গুইমারা উপজেলার বড়পিলাকে নিজ বসত বাড়ি থেকে এক ব্যাক্তিকে পৌনে ২লি. চোলাই মদসহ গ্রফতার করেছে গুইমারা থানা পুলিশ।

গত ২২ ডিসেম্বর মঙ্গলবার দুপুর ২.৩০ মি. সময় মো. সেলিম মিয়ার বাড়িতে পারিবারিক কলহের সৃষ্টি হয়। ঘটনার তীব্রতায় এক পর্যায়ে সেলিম মিয়া তারঁ প্রথম স্ত্রী অজিফা বেগমকে মারধর করে বলে তার প্রথম স্ত্রী অভিযোগ করে। এই ঘটনার সূত্রধরে তার প্রথম স্ত্রী ও তার বড় মেয়ে সাজেদা খাতুন তাঁকে বেধড়ক মারধর করে। এতে অভিমান করে সেলিম মিয়া নিজ গায়ে গ্যাস সিলিন্ডার থেকে আগুন ধরিয়ে আত্নহত্যার চেষ্টা করে। স্থানীয় পাড়া প্রতিবেশির বাঁধার মুখে সে তার সিদ্ধান্ত থেকে সরে আসে। এর পর তার প্রথম স্ত্রী অজিফা বেগম গুইমারা থানা থেকে এস আই শরীফুল ইসলাম ও কনস্টবল মোসাব্বির আলমকে তার বাড়িতে নিয়ে আসে।


এবং অভিযোগ করে তার স্বামীর কাছে চোলাইমদ সংরক্ষিত আছে বলে। অভিযোগের প্রেক্ষিতে এস আই শরীফুল ইসলাম স্থানীয় লোকজন ও গুইমারা উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের উপস্থিতিতে সেলিম মিয়ার বাড়ি তল্লাসী করে টাইগার এনার্জি ড্রিংকের ২৫০ মিলি বোতলে ৭বোতল চোলাইমদ উদ্ধার করে যার পরিমান ১কেজি ৭শত ৫০গ্রাম। এসময় সেলিম মিয়াকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি বলেন তিনি পেশায় একজন ক্ষুদ্র চাকুরীজীবী মাঝে মাঝে তিনি মদ পান করেন। প্রাপ্ত মদগুলো তিনি খাওয়ার উদ্দেশ্যে বাড়িতে রেখেছন।

ঐদিন রাতে মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে ১০লি. চোলাইমদ ও তার ব্যাবসার অভিযোগ এনে মামলা করে গুইমারা থানা পুলিশ।

এই বিষয়ে মামলার আইয়ু এস আই ফরহাদের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই ঘটনায় আমি শুরু থেকে যুক্ত ছিলামনা, মামলার বাদি এসআই শরীফুল ইসলাম তিনি শুরু থেকে যুক্ত ছিলেন, তিনিই ভাল জানবেন। আমি তদন্ত করে যেটা সত্য সেটাই রিপোর্ট করবো।