​প্রাণ বাঁচাতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২০

অনলাইন ডেস্ক : প্রাণনাশের হুমকির প্রতিবাদে নাটোরের গুরুদাসপুর উপজেলার নওপাড়া বাজারের ব্যবসায়ী শামীম হোসেনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন মোঃ মানিক হোসেন।

বৃহস্পতিবার বিকেলে গুরুদাসপুর বার্তার কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন করেন ভুক্তভুগি যুবক। অভিযুক্ত ব্যবসায়ী শামীম উপজেলার চাপিলা ইউনিয়নের খামারপাথুরিয়া এলাকার মৃত-কবেজ উদ্দিনের ছেলে এবং ভুক্তভুগি যুবক একই এলাকার মোঃ মন্টু মিয়ার ছেলে। এ ঘটনায় মানিক হোসেন বাদী হয়ে ব্যবসায়ী শামীমের নামে গুরুদাসপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভুগী যুবক মানিক হোসেন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে বলেন, তিনি পেশায় একজন ট্রাক ড্রাইভার। জীবন জীবিকা নির্বাহের জন্য গাড়ি নিয়ে বিভিন্ন এলাকায় গিয়ে থাকেন। অভিযুক্ত শামীম হোসেন ইতিপূর্বেই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার নামে একটি মিথ্যা মামলা দায়ের করেছেন।

মামলা মিমাংশার জন্য বিভিন্ন সময় বড় অংকের টাকা চায়। টাকা দিতে না চাওয়ায়, বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর আনুমানিক ২ টার দিকে গাড়ি নিয়ে নওপাড়া বাজারে তিনি পৌছালে অভিযুক্ত ব্যক্তি শামীম হাতে ধারালো কান্তি ও চাকু নিয়ে তাকে আঘাত করার উদ্দেশ্যে তার পিছু নেয়। একপর্যায় প্রাণ বাঁচাতে দৌড়ে পালিয়ে যান তিনি। এ বিষয়ে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আব্দুর রাজ্জাক জানান, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।