পঞ্চগড়ের বোদায় এক হাজার শিক্ষার্থীকে শীতবস্ত্র ও ব্যাগ দিলো শিশুস্বর্গ ফাউন্ডেশন

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২৪

এন এ রবিউল হাসান লিট, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বোদায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেে এক হাজার শিশুকে শীতবস্ত্র ও স্কুল ব্যাগ ও শিক্ষা সামগ্রী দেয়া হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার ভাসাই নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিভিন্ন প্রাথমিক ও মাদ্রাসা পড়ুয়া ১ হাজার শিশুকে শীতের উপহার হিসেবে শীতবস্ত্র ও স্কুল ব্যাগ ও শিক্ষা সামগ্রী তুলে দেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মাধ্যমে পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন শিশুস্বর্গ ফাউন্ডেশন ও লায়ন্স ক্লাব অব ঢাকা ইমপেরিয়াল এবং এভারেস্ট ফার্মাসিউটিক্যালস।

এভারেস্ট ফার্মাসিউটিক্যালস এর পরিচালক অর্জন মল্লিকের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার এসএম সফিকুল ইসলাম, বোদা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফারুক আলম টবি, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহরিয়ার নজির, উপজেলা পরিষদ ভাই চেয়ারম্যান মোকলেছার রহমান জিলু, পৌর মেয়র আজহার আলী , বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক, এভারেস্ট ফার্মাসিউটিক্যালস’র ডিরেক্টর মোহাম্মদ মনজু মোল্লা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও প্রক্টর আ.স.ম ফিরোজ উল হাসান, সিনেট সদস্য সোহেল পারভেজ, শিশুস্বর্গ ফাউন্ডেশনের পরিচালক কবীর আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

শিশুস্বর্গ ফাউন্ডেশ প্রতি বছর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান করে থাকে। এবছর জেলার বিভিন্ন এলাকার ৪ হাজার শিশু শিক্ষার্থীর মাঝে শীতের উপহার হিসেবে শীতবস্ত্র ও স্কুল ব্যাগ ও শিক্ষা সামগ্রী তুলে দিয়েছে সংগঠনটি।