পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নেশাজাতীয় ১০১ ইনজেকশনসহ যুবক আটক

প্রকাশিত: ১০:০০ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২৩

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়ার রণচন্ডি এলাকা থেকে ১০১টি নেশাজাতীয় ইনজেকশনসহ সাইফুল ইসলাম (২৮) নামের এক যুবককে আটক করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে জেলার তেঁতুলিয়া উপজেলার রণচন্ডি এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। আটক সাইফুল ইসলাম তেঁতুলিয়া উপজেলা সদর ইউনিয়নের রণচন্ডি এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে।

পুলিশের দায়ের করা এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে তার নিজ বাড়ি থেকে আটক করে। পরে বাড়িতে তল্লাশি চালালে ১০১টি অবৈধ নেশাজাতীয় ইনজেকশন জব্দ করা হয়। সাইফুল নেশাজাতীয় ইনজেকশনগুলো বিক্রির জন্য নিজ বাড়িতে সংরক্ষ করে রাখে।
তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, তেঁতুলিয়াকে মাদকমুক্ত রাখতে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।