পিরোজপুরের শ্রেষ্ঠ উদ্যোক্তা হলেন শারমিন

প্রকাশিত: ১২:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক : পিরোজপুর জেলার কাউখালীর ৩নং কাউখালী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা শারমিন আক্তার জেলার শ্রেষ্ঠ উদ্যোক্তা নির্বাচিত হয়েছেন।
ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তিতে ডিজিটাল বাংলাদেশ ই-সেবার ক্যাম্পেইন-২০২১ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠানে শ্রেষ্ঠ উদ্যোক্তা নির্বাচিত হন তিনি। বুধবার পিরোজপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন শারমিন আক্তারকে পুরস্কার হিসেবে নগদ অর্থ তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনিরা পারভিন সহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শারমিন আক্তার বলেন, প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশকে বাস্তবে রূপান্তর করতে এটুআই প্রকল্পের মাধ্যমে ইউনিয়ন ডিজিটাল সেন্টারগুলো অগ্রনী ভূমিকা রাখছে। ডিজিটাল সেন্টারের মাধ্যমে তৃণমূল জনগণকে ই-সেবা সম্পর্কে অবহিতকরণ এবং ডিজিটাল সেন্টারের সেবা গ্রহণে মাসব্যাপি ‘ই- সেবা ক্যাম্পেইন ২০২১’ পালনের বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ক্যাম্পেইন চলাকালীন কাউখালী ইউনিয়ন ডিজিটাল সেন্টার থেকে ইউনিয়নের যেকোন নাগরিক এ সেবা নিতে পারছে।

তিনি জানান,কম সময়ে, কম খরচে,সহজেই ডিজিটালের সব ধরণের সেবা দেয়া হচ্ছে তৃণমূলের বাতিঘর ডিজিটাল সেন্টারে। কাউখালী ইউনিয়ন ডিজিটাল সেন্টার নাগরিকদের সবধরনের সেবা প্রদান ও সহযোগিতা করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ এ কৃতিত্ব। জেলা প্রশাসন,উপজেলা প্রশাসন ও কাউখালী ইউনিয়নের নাগরিকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। জেলার শ্রেষ্ঠ উদ্যোক্তা নির্বাচিত হওয়ার সামনের দিনে আরও ভাল সেবা দিবেন বলে তিনি জানান।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!