মহেশপুর সীমান্তে ৬ অনুপ্রবেশকারীসহ আটক ১৪

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২১

নিজস্ব প্রতিবেদক : ঝিনাইদহের মহেশপুর সীমান্ত এলাকায় পৃথক অভিযানে ছয় অনুপ্রবেশকারীসহ ১৪ জনকে আটক করেছে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি)। শুক্রবার (২৯ অক্টোবর) ভোরে ভারতীয় সীমান্তের মাটিলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকার বাংলাদেশের অভ্যন্তরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার লেবুতলা গ্রাম থেকে ছয় অনুপ্রবেশকারীকে আটক করে বিজিবি।

এরা সবাই ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে প্রবেশ করেছিল। এদের মধ্যে দুইজন পুরুষ, তিনজন নারী ও এক শিশু রয়েছে। একই সময় তাদের সহযোগীতা করার অপরাধে আবুল কালাম নামে এক দাদালকে আটক করে। আটক দালাল আবুল কালাম জেলার মহেশপুর উপজেলার লেবুতলা গ্রামের নুর হোসেনের ছেলে।

একই দিন ভোরে ভারতীয় সীমান্তের যাদবপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় সীমান্ত হতে বাংলাদেশের অভ্যন্তরে মহেশপুর উপজেলার সোনাইডাংগা গ্রাম থেকে সাত নারী পুরুষকে আটক করে বিজিবি। তাদের মধ্যে চারজন পুরুষ, দুইজন নারী ও এক শিশু রয়েছে। তারা সবাই বাংলাদেশ থেকে অবৈধ পথে ভারত যাওয়ার চেষ্টা করছিল।

আটককৃতরা সবাই ঢাকা, খুলনা, বাগেরহাট, নড়াইল, ময়মনসিংহ, সাতক্ষীরা ও যশোর জেলার বিভিন্ন এলাাকর বাসিন্দা বলে বিজিবি জানিয়েছে। ৫৮ বিজিবি’র সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম জানান,আটককৃত সবাইকে শুক্রবার সকালে জেলার মহেশপুরর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!