পার্বতীপুরে থানার গ্রিল ভেঙে পালানো আসামী গ্রেপ্তার

প্রকাশিত: ২:০৪ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২১
পার্বতীপুরে থানার গ্রিল ভেঙে পালানো আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : দিনাজপুরের পার্বতীপুর মডেল থানার স্টোর রুমের তালা ভেঙ্গে জানালার গ্রিল কেটে পালানো ওয়ারেন্টের আসামী মোকারুল ইসলাম (৩২)কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। আজ বৃহস্পতিবার রাতে দিনাজপুরের হাকিমপুরের চুরিপট্টি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে তাকে পার্বতীপুর মডেল থানায় নিয়ে আসা হয়েছে। মোকারুল ইসলাম পার্বতীপুর উপজলার হামিদপুর ইউনিয়নের দক্ষিণ পলাশবাড়ী আবাসন গ্রামের মৃত ছোবার ওরফে সাত্তারের ছেলে।
সে ২টি জিআর মামলার ওয়ারেন্ট ভূক্ত আসামী।

উল্লেখ্য, গত ২৬ অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে দিনদুপুরে পার্বতীপুর মডেল থানা হাজতের জানালা ভেঙে ওয়ারেন্টভুক্ত আসামির পলায়নের ঘটনা ঘটে। মোকারুল ইসলামকে রাত ১২টার দিকে উপজেলার হাবড়া ইউনিয়নের ভবানীপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ওই দিন দুপুরে ডিউটি অফিসার কেবিএম শাহরিয়ার ও কনস্টেবল সাবিনা ইয়াছমিনকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

বৃহস্পতিবার রাত ১০ টায় পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমাম জাফর জানান, বৃহস্পতিবার রাতে দিনাজপুরের হাকিমপুরের চুরিপট্টি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ২টি জিআর মামলার ওয়ারেন্ট ভূক্ত আসামী।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!