জামিন পেলেন গাজিরভিটা ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, অক্টোবর ১, ২০২১
জামিন পেলেন গাজিরভিটা ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাজিরভিটা ইউনিয়নের চার বারের নির্বাচিত সফল চেয়ারম্যান ও গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি এবং উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য মোঃ দেলোয়ার হোসেনের আট সপ্তাহের জামিন মুঞ্জুর করেছেন মহামান্য হাইকোর্ট।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কেএম জাহিদ সারওয়ার এর সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেনের জামিন আবেদনের পক্ষে আইনজীবী ছিলেন, মোঃ মোজাম্মেল হোসাইন।

উল্লেখ যে, গত সোমবার বিকেলে উপজেলা সদর ইউনিয়নের মুজাখালি গ্রামের দুলাল মিয়ার জায়গা থেকে মাটি নিয়ে রাস্তা সংস্কার কাজ করেন ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন। এ সময় দুলাল মিয়া বাঁধা দিতে গেলে চেয়ারম্যানের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে চেয়ারম্যান দুলালকে তার নিজ গাড়িতে উঠিয়ে নিয়ে ইউনিয়ন পরিষদে যান। সরকারি কাজে বাধা দেওয়ার কারণে গ্রাম পুলিশ দুলালকে রশি দিয়ে বেঁধে ফেলে। পরে লাঠি দিয়ে পিটিয়ে আহত করা হয়।

এ ঘটনায় চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বিরুদ্ধে হালুয়াঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়। উক্ত মামলায় মহামান্য হাইকোর্ট ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন কে আট সপ্তাহের জামিন মুঞ্জুর করেন ।
দৈনিক সময় সংবাদ

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!