পাবনায় গোলাম ফারুক প্রিন্স এমপি’র সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল

প্রকাশিত: ১২:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২০

আর কে আকাশ, বাংলার মুখ : পাবনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপি’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দ. আহমেদ শরিফ ডাবলুর সভাপতিত্বে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাড. শামসুল হক টুকু এমপি, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পাবনা পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. তসলিম হাসান সুমন, সাধারন সম্পাদক শাহজাহান মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান শামসুন নাহার রেখা, যুবলীগের সাবেক সভাপতি শরিফ উদ্দিন প্রধান,

আ. লীগ নেতা রবিউল ইসলাম রবি, মেহেদি হাসান এপ্রিল, পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ভিপি আব্দুল আজিজ, ইঞ্জি. রফিকুল ইসলাম রুমন, নাসিম ফকির, যুগ্ম সম্পাদক নাজমুল আহমেদ ডন, বাবু শেখ, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর পাভেল, মো. শেখ আলী, হাসিবুর রহমান নাসিম, পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, পৌর স্বেচ্ছাসেবক লীগের বিক্কুল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলামসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের বিভিন্ন ইউনিটের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন পাবনা আলিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ আশরাফুল ইসলাম। এসময় পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপি’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।