নড়াইল ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ’র মতবিনিময়

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : আসন্ন হালুয়াঘাট উপজেলার নড়াইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ গত শুক্রবার (২৩ অক্টোবর) নির্বাচন উপলক্ষে কাওয়ালীজান ৩নং ওয়ার্ডের সকল পর্যায়ের জনগণের সাথে মতবিনিময় সভা করেন। এ সময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন স্তরের প্রায় পাঁচশতাধিক ভোটার উপস্থিত ছিলেন।

জানা যায়, উপজেলার নড়াইল ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে আবুল কালাম আজাদকে নিয়ে সাধারণ ভোটারদের মাঝে বইছে আলোচনার ঝড়। প্রতিনিয়তই বৃদ্ধি পাচ্ছে তার জনপ্রিয়তা ও সমর্থক গোষ্টী । সৎ ও যোগ্য ব্যক্তির মাপকাঠিতে মোঃ আবুল কালাম আজাদ দলমত ধর্মবর্ণ নির্বিশেষে সাধারণ ভোটারদের মনে ঠাঁই করে নিয়েছেন। নড়াইলে প্রচার প্রচারণায় রয়েছে তার বিশেষ অবস্থান। ইউনিয়নের সার্বিক উন্নয়নসহ পানীয় জলের ব্যবস্থা, ডেনেজ ব্যবস্থা, মাদক মুক্ত সমাজ গঠন, বাল্য বিবাহ মুক্ত আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন গড়তে চান তিনি। জনগনের ভোটে তিনি নির্বাচিত হবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন। এলাকায় সকল শ্রেণী পেশার মানুষের সাথে রয়েছে তার গভীর সম্পর্ক,ভোটারদের মন জয় করে ইউনিয়নবাসীর সেবা করতে চান তিনি।

অত্র ইউনিয়নের স্থানীয় ভোটারদের সাথে কথা বললে তারা বলেন, আমরা চাই একজন যোগ্যপ্রার্থী, সৎ ও কর্মঠ এবং ভাল মানুষ যার মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন সাধিত হবে । মাদক ও নেশা মুক্ত সমাজ গঠিত হবে। সন্ত্রাস মুক্ত, আধুনিক ইউনিয়ন গঠন হবে। পরিচ্ছন্ন বাজার, ড্রেনেজ ব্যবস্থাসহ মানুষের আস্থার কেন্দ্র বিন্দুতে পরিণত হবে। এমন প্রত্যাশায় নির্বাচনের দিন গুনছেন ৮নং নড়াইল ইউনিয়নবাসী।