উত্তরায় বাসায় মিলল পরিবহনকর্মীর গলাকাটা মরদেহ

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০

নিউজ ডেস্কঃ রাজধানীর উত্তরার ১৪ নম্বর সেক্টরের একটি বাসা থেকে এক পরিবহনকর্মীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পশ্চিম থানা পুলিশ।

মঙ্গলবার সকালে (২৮ জানুয়ারি) উত্তরার ১৪ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ৩ নম্বর বাড়ির সপ্তম তলা থেকে লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার শচীন মৌলিক।তিনি গণমাধ্যমকে জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে– গলা ও পেট কেটে তাকে কে বা কারা হত্যা করে রেখেছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে জানা সম্ভব হয়নি।

তদন্তপূর্বক হত্যার কারণ জেনে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। নিহত ব্যক্তির নাম কাজী গোলাপ হোসেন (৪৫)। তিনি বাবলু পরিবহনের আব্দুল্লাহপুরের কাউন্টার মাস্টার। তার বাবার নাম কাজী আলী আহাম্মদ। দেশের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে।

ওই বাড়ির কেয়ারটেকার রফিকুল ইসলামের স্ত্রী দীপা বলেন, গোলাপ হোসেনের স্ত্রী মঙ্গলবার সকালে তাকে মোবাইলফোন দিয়ে জানায়, তার স্বামীর মোবাইল বন্ধ রয়েছে। তার কোনো খবর পাওয়া যাচ্ছে না।এ কথা শুনে কেয়ারটেকারের স্ত্রী ফ্ল্যাটে গিয়ে দরজা বন্ধ দেখতে পান।

কিন্তু একটি জানালা খোলা থাকায় জানালা দিয়ে ভেতরে রক্তাক্ত অবস্থায় গোলাপ হোসেনের লাশ পড়ে থাকতে দেখেন।’তিনি বলেন, পরে স্থানীয় কল্যাণ সমিতি এবং পশ্চিম থানা পুলিশকে জানালে পশ্চিম থানা পুলিশ এবং সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে আসে। গলাকাটা ও নাড়িভুঁড়ি বের হয়ে এসেছে, এমন অবস্থায় বিছানার ওপরে লাশ পড়ে থাকতে দেখা যায়।কেয়ারটেকার রফিকুল ইসলাম বলেন, ১৪ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ৩ নম্বর বাড়ির সপ্তম তলায় স্ত্রী ও একমাত্র মেয়ে নাফিজাকে নিয়ে বসবাস করতেন নিহত ওই ব্যক্তি।

গোলাপ হোসেনের স্ত্রী-সন্তান ৮-১০ দিন আগে গ্রামের বাড়িতে বেড়াতে যায়। গত কয়েক দিন একাই বসবাস করছিলেন বলে জানান তিনি।