প্রকাশ্যে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, জুন ২১, ২০২২

অনলাইন ডেস্ক : রাজবাড়ীর গোয়ালন্দে প্রকাশ্যে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দুপুরে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের পদ্মা নদীর দুর্গম চরে এ ঘটনা ঘটে।
নিহত আক্কাস বেপারি (৭০) পার্শ্ববর্তী পাবনার আমিনপুর উপজেলার ঢালারচর ইউনিয়নের ধারাই গ্রামের মৃত মৈজদ্দিন বেপারীর ছেলে। তিনি ঢালারচর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

স্থানীয়দের বরাতে দিয়ে দেবগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম বলেন, বেলা ১২টার দিকে আক্কাস আলী তার ইউনিয়নের রাখালগাছি এলাকায় নদীর তীরে অবস্থান করছিলেন। এ সময় একটি ট্রলারযোগে এসে সশস্ত্র দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। তারা আক্কাস আলীকে এলোপাতাড়ি কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পুনরায় ট্রলারযোগে ঘটনাস্থল ত্যাগ করে।

এ বিষয়ে কথা বলতে ঢালারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোরবান আলীর মোবাইল ফোনে কয়েকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ঘটনাটি অত্যন্ত দুর্গম এলাকার। খবর পাওয়ার পর লাশ উদ্ধার করার জন্য সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহত আক্কাস আলী নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। অভ্যন্তরীণ দ্বন্দ্বে তাকে চরমপন্থীরা হত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।