মাদ্রাসাছাত্রী ধর্ষণ মামলায় অধ্যক্ষ গ্রেফতার

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

নিজস্ব প্রতিবেদক : সাভারের আশুলিয়ায় মাদ্রাসা ছাত্রীকে (১০) ধর্ষণ মামলায় অধ্যক্ষকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার রাতে রাজধানীর মিরপুরের কাফরুল থানা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে বুধবার ধর্ষণের ঘটনায় আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ভুক্তভোগীর বাবা।

গ্রেফতারকৃত মাওলানা তৌহিদ বিন আজহার (৪৬) নাটোর সদর উপজেলার গুরদাসপুরের বাসিন্দা। তিনি আশুলিয়ার খেজুর বাগান এলাকায় থেকে দুটি মহিলা মাদ্রাসায় অধ্যক্ষের দায়িত্বে রয়েছেন।

পুলিশ জানায়, গত কয়েক দিন আগে মাওলানা তৌহিদ বিন আজহারের স্ত্রী বাসায় না থাকার সুযোগে চা বানানোর কথা বলে ওই ছাত্রীকে নিজ কক্ষে ডেকে নিয়ে ধর্ষন করেন তৌহিদ বিন আজহার। বিষয়টি কাউকে না জানাতে ওই ছাত্রীকে বিভিন্ন ভয়ভীতি দেখানো হয়। পরে এক সহপাঠীর মাধ্যমে চিরকুট লিখে বিষয়টি পরিবারকে জানায়।

পরে ভুক্তভোগীর বাবা বুধবার আশুলিয়া থানায় ওই অধ্যক্ষকে আসামি করে মামলা দায়ের করেন। বৃহস্পতিবার অভিযান চালিয়ে রাজধানীর মিরপুর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির জানান, ভুক্তভোগী ওই মাদ্রাসা ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।