স্বামী-স্ত্রীকে পেটালেন মাদকাসক্তরা

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২১

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের কালীগঞ্জের নিজেদের চালা জমিতে মাদক সেবনে বাধা প্রদান করায় তাজু পাঠান (৫৭) ও তার স্ত্রী রোকেয়া বেগমকে (৫০) পিটিয়েছে একদল মাদকাসক্ত বলে অভিযোগ করা হয়েছে।
ঘটনাটি উপজেলার বক্তারপুর ইউনিয়নের ফুলদী (বাঙ্গালীর টেক) গ্রামে ঘটে। এ ব্যাপারে ২১ মার্চ বিকেলে তাজু পাঠানের স্ত্রী বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ করেছেন।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার কর্তব্যরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আনসুর আহমেদ। তবে এ ব্যাপারে তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

ভূক্তভোগী রোকেয়া জানান, তারই গ্রামের মৃত নুরার ছেলে শরীফ (৩০) ও রুহুল (২৯) অজ্ঞাত আরো ৫/৬ জনকে নিয়ে তাদের বাড়ীর পার্শ্বের একটি চালা জমিতে অনেক দিন যাবৎ মাদক ব্যবসা ও সেবন করছে। বিভিন্ন সময় এ কাজে বাধা দিলেও গালাগাল ও নানা হুমকি দিত। এমনকি নিজেদের ওই চালা জমিতে গরু চড়াতে গেলেও বাধা দিতো ওই চক্রটি। গত ১৯ মার্চ বেলা ১১টার দিকে রোকেয়ার স্বামী তাজু পাঠান চালা জমিতে চড়ানো গরুর খাবার নিয়ে গেলে মাদক গ্রহণ করা অবস্থায় শরীফ, রুহুল ও অজ্ঞাতরা তাকে গালাগাল করে। এর প্রতিবাদ করলে তার স্বামীকে মারধর করে মারাত্মক জখম করে। স্বামীকে বাঁচাতে স্ত্রী এগিয়ে আসলে তাকেও মারধর করে মাদকাসক্তরা। এ সময় তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে মাদকাসক্তরা পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই তারা চিকিৎসাধীন রয়েছে।

সরজমিনে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, মহিলা ওয়ার্ডের ১৫ নম্বর বেডে শুয়ে আছে রোকেয়া। অন্যদিকে পুরুষ ওয়ার্ডের ২৫ নম্বর বেডে পায়ে বান্ডেস নিয়ে শুয়ে আছে তাজু পাঠান। তাকে খাওয়া-দাওয়া করাতে সহযোগীতা করছে তার ছেলে। এ সময় কথা হয় তাজু পাঠানের সাথে।

তিনি জানান, ছেলেগুলো আমার চালা জমিতে মাদক সেবন করছিল। এ সময় আমি গরুর খাবার নিয়ে যাওয়ায় ওরা আমাকে গালাগাল শুরু করে। আমি প্রতিবাদ করায় ওরা সবাই মিলে আমাকে পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে। আমার স্ত্রী আমাকে বাঁচাতে এলে তাকেও তারা মারধর করে।