ঘুমন্ত শিশুর গায়ে উষ্ণতার পরশ কম্বল জড়িয়ে দিলেন এমপি শিবলী সাদিক

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২০

জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:দেশের উত্তরের জেলা দিনাজপুরের নবাবগঞ্জে জেঁকে বসেছে শীত। এই শীতে প্রয়োজনীয় শীতবস্ত্রের অভাবে সবচেয়ে বেশী কষ্ট করেন অসহায় ছিন্নমূল মানুষ। শীতের তীব্রতার সঙ্গে বাড়ে তাদের কষ্টও। এসব মানুষের কষ্ট লাঘবে তীব্র শীতকে উপেক্ষা করে মধ্যে রাতে অসহায় ছিন্নমূল মানুষ ও কোমলমতি শিশুদের গায়ে উষ্ণতার পরশ কম্বল জড়িয়ে দিয়েছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য মো. শিবলী সাদিক এমপি।

আজ মধ্যে রাতে উপজেলার গোলাপগঞ্জ ইউনিয়নের কোটাল ডোবা, জামালপুর ও জাহানপুর গ্রামের শীতার্ত আদিবাসী, উপজাতি, ক্ষুদ্র নৃগোষ্ঠী ও অসহায় ছিন্নমূল মানুষ এবং কোমলমতি শিশুদের বাড়িতে বাড়িতে গিয়ে উষ্ণতার পরশ এসব কম্বল তিনি বিতরণ করেন।

এসময় সংসদ সদস্য শিবলী সাদিক বলেন, নিজের ভালো থাকায় প্রকৃত সুখ নয়, সাধারণ মানুষের ভালো থাকায় আমার প্রকৃত সুখ। যেকোন প্রয়োজনে আপনারা আমাকে জানাবেন, অতীতে আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও আপনাদের পাশে থাকব। পাশাপাশি তিনি সমাজের বিত্তবানদের প্রতি এসব অসহায় ছিন্নমূল মানুষের পাশে থাকবার আহ্বান জানান।

শীতার্তদের মাঝে এসব কম্বল বিতরণকালে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুন নাহার, মহিলা ভাইস-চেয়ারম্যান পারুল বেগম, সমাজসেবা অফিসার শুভ্র প্রকাশ চক্রবর্তী, যুবলীগের যুগ্ম আহ্বায়ক শামসুজ্জামান, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।