কক্সবাজারে সন্তানের সামনে স্ত্রীকে খুন,স্বামী আটক

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২৩

অনলাইন ডেস্ক : কক্সবাজারের পেকুয়ায় সন্তানের সামনেই স্ত্রী ছালেহা বেগমকে (২৮) উপর্যুপরি ছুরাকাঘাতে খুন করেছে স্বামী। এ সময় বোনকে বাঁচাতে গিয়ে আহত হয়েছে তানজিনা আফরিন (২৫) নামের আরেক নারী। পুলিশ স্থানীয়দের সহায়তায় ঘাতক স্বামীকে আটক করেছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করে। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান ছালেহা বেগম।

নিহত ছালেহা বেগম কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের সিকদার পাড়া এলাকার রজিউল্লাহর স্ত্রী। আটক রজিউল্লাহ রজি (২৫) একই এলাকার শামসুল আলমের ছেলে।জানা গেছে, ছালেহা বেগম ও তার ছোট বোন তানজিনা আফরিন চকরিয়া বোনের বাসা থেকে কুতুবদিয়ায় বাড়িতে যাওয়ার জন্য বের হন। অটোরিকশা সিএনজি গাড়ি করে মগনামা লঞ্চঘাট যাওয়ার পথে পেকুয়া সদরের পুর্ব বাইম্যাখালী বড় কবরস্থান সংলগ্ন জায়গায় পৌঁছলে স্বামী রজিউল্লাহ সিএনজি গতিরোধ করে। এসময় গাড়ির ভেতরেই ধারালো ছোরা দিয়ে ছালেহা বেগমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এ সময় গাড়িতে থাকা নিহতের ছোট বোন আফরিন বোনকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও ছুরিকাঘাত করে গুরুতর জখম করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রিজিউল্লাহ মোটর সাইকেল নিয়ে সিএনজি গাড়িটি তাড়া করে। এসময় মোটর সাইকেলে তার এক ছেলেও ছিল। ছেলের সামনে মা ও খালাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে আহত করে। উত্তেজিত জনতা এ সময় হামলাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

রজিউল্লাহ পেকুয়া উপজেলা প্রাণি সম্পদ দপ্তরে পিয়ন পদে চাকুরি করেন বলে জানাগেছে।

পেকুয়া থানার সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) মোহাম্মদ হেশাম উদ্দিন বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে ঘাতক স্বামীকে আটক করেছে। পারিবারিক কলহের দ্বন্ধে তাকে খুন করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। লিখিত এজাহার পেলে পুরো বিষয়টি জানাযাবে।