হাওরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪

প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২৩

অনলাইন ডেস্ক : ঈদের দিন ও তার দুই দিন আগে কিশোরগঞ্জের অষ্টগ্রাম, ইটনা মিঠামইন অলওযেদার সড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন আহত হয়েছেন আরও চারজন।
থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঈদের দিন বিকেলে হাওরের অলওযেদার সড়কে ইটনা থেকে মোটরসাইকেলের করে ফিরছিলেন অষ্টগ্রাম উপজেলার মধ্য অষ্টগ্রামের আব্দুল রউফ ভূইয়ার ছেলে হারুন ভূইয়া( ৪০)। পথের মধ্যে মিঠামইন উপজেলা ঢাকী ব্রিজে আসলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় কবলে পড়লে ঘটনাস্থলেই হারুন ভূইয়া মারাত্মকভাবে আহত হন। তাকে উদ্ধার করে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় আরও দুজন আহত হয়েছেন বলে জানা গেছে।

এদিকে গত বৃহস্পতিবার দুপুরের দিকে মিঠামইন উপজেলা বড় হাটির গ্রামের জেলে নাক্কু (৪৫) দাস ভৈরব থেকে আসার সময় মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন। মোটরসাইকেলটি হাওরের অলওযেদার সড়কে অষ্টগ্রাম উপজেলা ভাতশালা গ্রাম থেকে কিছুটা দুরে গেলে অলওযেদার সড়কে রাখা ধানের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় শিকার হয়। এতে নাক্কু দাস গুরুতর আহত হন। তাকে প্রথমে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে নেওয়া পর।

ঐদিন সন্ধ্যায় তিনি মারা যান। এই ঘটনায় সজল দাস(২৮) নামের আরেকজন আহত হন বলে এলাকাবাসীরা জানায়।

এই ব্যাপারে মিঠামইন থানা অফিসার ইনচার্জ (ওসি) কলিন্দ্র নাথ গোলদার জানান, দুইটি সড়ক দুর্ঘটনায় নিহতদের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনরা নিয়ে গেছেন।