সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২০

নিজস্ব প্রতিবেদক ; সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত এবং অন্তত ২৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উত্তর বঙ্গ মহা সড়কের পৃথক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মোসাদ্দেক হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সয়দাবাদ এলাকায় রাস্তার কাজে ব্যবহৃত একটি ট্রাকে মিক্সার মেশিন নিয়ে যাবার সময় আরেকটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে সামনের ট্রাকের আরোহীরা সবাই ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই সলংগা থানার দবিরগঞ্জের ফজল হোসেনের ছেলে আজাদ (১৭) নিহত এবং ৭ জন আহত হয়।

এছাড়া জেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের হরিণচড়া এলাকায় বাস চাপায় এক নারী পথচারীর মৃত্যু হয়েছে। নিহত রাবেয়া খাতুন (৬১) নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার সোবাহান প্রামানিকের স্ত্রী। হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোঃ আব্দুল্লাহেল বাকী খবরটি নিশ্চিত করেছেন।

অপরদিকে সিরাজগঞ্জের কামারখন্দে এক ঘণ্টার ব্যবধানে চারটি ট্রাকের সংঘর্ষে ২ হেলপারসহ ১৮ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১৬ জনই নির্মাণ শ্রমিক। বৃহস্পতিবার সকাল ১০টা ও ১১টার দিকে বঙ্গবন্ধু সেতু-পশ্চিম সংযোগ মহাসড়কের কাশেম মোড় ও তালুকদার বাজার এলাকায় এ ট্রাকের সংঘর্ষ ঘটে।