হালুয়াঘাটে দুস্থদের জন্য “মানবতার ঝুড়ি”

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২৩

এম,এ মালেক,হালুয়াঘাট ঃ সমাজের দুস্থ মানুষের কথা বিবেচনা করে ময়নসিংহের হালুয়াঘাটে রাইডার্স ক্লাব এর ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করেছে ।

শুঁটকি মহল ফলের দোকানে,গরু বাজার ফলের দোকানে ও কাঁচা বাজার ফলের দোকানে অতন্ত ৪টি “মানবতার ঝুড়ি”ঝুলিয়েছেন রাইডার্স ক্লাব ।

এ বিষয়ে বাজারে সাধারন মানুষ বলেন, বিষয়টি দেখে খুবই ভালো লেগেছে। এমন উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবি রাখে। এভাবে সমাজের বিওাবানদের এগিয়ে আসা উচিত ।

হালুয়াঘাটে দুস্থদের জন্য “মনবতার ঝুড়ি”


রাইডার্স ক্লাব এর সদস্যরা জানান, সমাজে গরীব,অসহায় ও অসুস্থ অনেক মানুষ রয়েছে। প্রয়োজনীয় সামর্থ্য না থাকায় প্রয়োজনীয় চাহিদা পূরন করতে পারেনা। আবার যারা ফল কিনেন তারা একটা দুইটা করে যদি মানবতার ঝুড়িতে দান করেন তা হলে আমরা তাদের দানেরই অংশটি অসহায়দের কাছে পৌঁছে দিতে পারবো। ধীরে ধীরে গুরুত্বপূর্ণ স্থানগুলোতে মানবতার ঝুড়ি স্থাপন করার পরিকল্পনা রয়েছে বলে জানান ।

এ বিষয়ে রাইডার্স ক্লাব,র সদস্য নব-নির্বাচিত ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সাজ্জাত হোসেন লিমন বলেন,হালুয়াঘাট রাইডার্স ক্লাব এর মডারেটর প্যানেল ও এডমিন প্যানেল এর সকলের সম্মিলিত সমন্বয় এ মানবতার ঝুড়ির উদ্যোগ গ্রহন করা হয়েছে, এটা ধরে রাখার দায়িত্ব আমাদের সকলের, ইনশাল্লাহ দায় না ভেবে দায়িত্ব নিতে চায় ।