উত্তরায় গৃহপরিচারিকার রহস্যজনক লাশ উদ্ধার

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২৩

অনলাইন ডেস্ক : রাজধানীর উত্তরায় মিনা (২৫) নামের এক গৃহপরিচারিকার রহস্যজনক ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে (১৩ জানুয়ারি) উত্তরা ১২ নম্বর সেক্টর এলাকার ৯নং রোডের ৩৩ নম্বর বাড়ির ২য় তলার একটি ফ্ল্যাটের টয়লেট থেকে ওই যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় বাড়ীর মালিকের মেয়ে জিনাত মল্লিকসহ অপরাপরদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলেও গৃহপরিচারিকার মৃত্যুর বিষয়টিকে ‘আত্মহত্যা’ বলে জানিয়েছে পুলিশ। 

ভিকটিম মিনা জামালপুর জেলার ইসলামপুর থানাধীন চিনারচর গ্রামের মুকুল মিয়ার মেয়ে।

পুলিশ জানায়, ওই ফ্ল্যাটের ২য় তলার একটি টয়লেটের গ্রীলের সাথে গলায় ওড়না পেচানো অবস্থায় রাত ২টার দিকে ভিকটিমকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। রাতে বাড়ির মালিকের কন্যা জিনাত মল্লিক (৪৫) ভিকটিমকে খোঁজাখুজির এক পর্যায়ে তাকে টয়লেটের জানালার গ্রিলের সাথে ওড়না পেঁচানো অবস্থায় দেখতে পান। তবে, ওই গৃহপরিচারিকার গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ ঘিরে রহস্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মাসুদ আলম ঝুলন্ত লাশ উদ্ধারের বিষয়টি স্বীকার করে যায়যায়দিনকে বলেন, ভিকটিমের শরীরে আমরা বাহ্যিকভাবে আঘাতের চিহ্ন পাইনি। তাদের (ভিকটিম) স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য ছিল, এমনটাই আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। ভিকটিমের মৃতদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এ বিষয়ে অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন। তবে ওই গৃহপরিচারিকার মৃত্যুর বিষয়টি রহস্যজনক বলে স্বীকার করেছেন তিনি।