ঝিনাইদহে সড়ক দূর্ঘটনায় ১০ জন নিহত

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

সময় সংবাদ ডেস্কঃঝিনাইদহের কালীগঞ্জে বাস ট্রাকের সংঘর্ষে ১০ জন নিহত হয়েছে। এতে আহত হয়ে কমপক্ষে ৫০ জন। বুধবার বিকাল ৩টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের বারোবাজার নামক স্থানে এ হতাহতের ঘটনা ঘটে। আহতদের যশোর ও ঝিনাইদহের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার গড়াই পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। বাসটি বারোবাজার পার হয়ে আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে পৌছালে বিপরীথ থেকে আসা একটি ট্রাকের সাথে হালকা সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহি বাসটি নিয়ন্ত্রন জারিয়ে রাস্তার উপর আড়াআড়ি হয়ে উল্টে পড়ে। এতে সড়কটির সকল ধরনের যোগাযোগ বন্ধ হয়ে যায়। ফলে ঘটনাস্থলের উভয় পাশে শত শত বাস ট্রাক আটকে পড়ে।

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি কামাল হোসেন নামে বাসের একটি যাত্রী জানান, আমি যশোর শহরের চাঁচড়া মোড় থেকে থেকে বাসে উঠে। বাসটি অনে

ঘটনাস্থলে উপস্থিত গণমাধ্যমকর্মী বেলাল হোসেন বিজয় বলেন, দূর্ঘটনার ১৫ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌছায়। বাসটি রাস্তার উপর আড়াআড়িভাবে পড়ে ছিল। বাসের ভিতর আটকাপড়া আহত যাত্রী বের হওয়ার জন্য চিৎকার করছিল। হতাহতদের রক্তে তখণ কালো পিচের রাস্তা লাল হয়ে যায়।

কালীগঞ্জ দমকল বাহিনীর স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, আমরা ঘটনাস্থলে পৌছে আমরা দশজনের মরদেহ উদ্ধার করেছি। ঢাকা মেট্র গ-১১০২১৪ বাসটি রাস্তার উপর উল্টে পড়ে ছিল। পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় বাসের মধ্যে থেকে হতাহতদের উদ্ধার করি।