মাদক ও জুয়ার ব্যাপারে কোন তদবির করবেন না-এএসপি খলিলুর রহমান

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২০
মাদক ও জুয়ার ব্যাপারে কোন তদবির করবেন না-এএসপি খলিলুর রহমান

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : “মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার” এই আত্মবাক্যটি তখনি সফল হবে, যখন সমাজের প্রত্যেকটি অংশের মানুষ হাত ধরাধরি করে সমাজ বিনির্মাণে অংশ গ্রহন করবে। আমরা প্রত্যেকটি অঙ্গীকারের বিষয়ে সচেষ্ট থাকব। আমরা খেটে খাওয়া কৃষকের ও জনগণের ট্যাক্স এর টাকার কর্মচারি। মাদক আমার আপনার নিজের সন্তানকে আঘাত করতে পাড়ে। মাদক ও জুয়ার ব্যাপারে যদি কোন পুলিশ সদস্য জড়িত থাকে তাহলে আমাদেরকে জানাবেন আমরা তার ব্যবস্থা গ্রহণ করব।

“মাদক ও জুয়ার ব্যাপারে কোন তদবির করবেন না” বলে জানিয়েছেন হালুয়াঘাট সার্কেলের নব-যোগদানকৃত সহকারি পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান। আজ বুধবার সন্ধায় হালুয়াঘাট থানা পুলিশের উদ্যেগে থানা চত্বরে নব-যোগদানকৃত হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার ও হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে রাজনৈতিক নেতৃবৃন্ধ ও সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোহাম্মদ আলী মাহমুদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহামুদুল হক সায়েম,ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন ফকির, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা,উপজেলা কমিউনিটিং পুলিশের সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবীরুল ইসলাম বেগ,সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,যুগ্ম-সম্পাদক মোরর্শেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন,বজলুর রহমান,ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক চয়ন কুমার সরকার, হালুয়াঘাট সার্কেলের পুলিশ পরির্দশক আব্দুল হালিম সিদ্দিকী প্রমুখ।

এ ছাড়াও বিলডোরা ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন,শাকুয়াই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দিন, গাজিরভিটা ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, ভুবনকুড়া ইউনিয়নের চেয়ারম্যান এমএ সুরুজ মিঞা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক জয়দেব দত্ত,সাধারণ সম্পাদক অশোক সরকার অপুসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলার,স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন,হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক মনোয়ার হোসেন।

উল্লেখ যে, গত ২৩ ফেব্রুয়ারি হালুয়াঘাট সার্কেলে সহকারী পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান ও গত ২৭ ফেব্রুয়ারি হালুয়াঘাট থানায় ওসি মোহাম্মদ আলী মাহমুদ যোগদান করেন।