পূর্বধলায় জুয়ার আসর থেকে গ্রেফতার-৯

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০

নিজস্ব প্রতিবেদক ; নেত্রকোনার পূর্বধলায় জুয়ার আসর থেকে ৯ জন জুয়াড়ি গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) এসময় তাদের কাছ থেকে নগদ টাকাসহ জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। উপজেলার ঘাগড়া ইউনিয়নের লেটিকান্দার পাগল বাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, পূর্বধলা উপজেলার খাটুয়ারী গ্রামের আঃ মজিদের ছেলে হারুণ অর রশিদ (২২), একই উপজেলার গাঙ্গের ভেড়া গ্রামের আঃ রাজ্জাকের ছেলে সাজেদুল ইসলাম (২৫), দূর্গাপুর উপজেলার শ্রীপুর গ্রামের আঃ মান্নানের ছেলে ইমন হাসান (২০), একই গ্রামের জামাল পালোয়নের ছেলে আলম পালোয়ান (২২), মৃত শাহবুদ্দিনের ছেলে সুহেল মিয়া (২৯), আছমত আলীর ছেলে এমদাদুল হক(২৮), দুর্গাপুর উপজেলার শংকরপুর গ্রামের আঃ রাজ্জাকের ছেলে মো. সেলিম (২৩), একই গ্রামের মলয় চন্দ্রের ছেলে সুমন চন্দ্র মিত্র (২৮), মৃত হাসান আলীর ছেলে আঃ মান্নান (৫৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মূলত পাগলপন্থী ওরশ অনুষ্ঠানকে কেন্দ্র করে জুয়া খেলা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানে জুয়াড়ি দলের ৯ জনকে বার্ষিক ওরশ অনুষ্ঠানের পাশে অবস্থিত একটি অস্থায়ী হোটেল ঘরের ভিতর থেকে জুয়া খেলাবস্থায় গ্রেফতার করা হয়। সে সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

পূর্বধলা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মো. তাওহীদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপ পরিদর্শক (এসআই) মো. কবীর হোসেন সঙ্গীয় ফোর্স ওই ৯ জুয়ারোকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে পূর্বধলা থানায় জুয়ার মামলা দায়ের করেন এবং তাদের জেল হাজতে প্রেরণ করেন।