বরিশালে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা-গাঁজাসহ তিন ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২০

নিজস্ব প্রতিবেদক : বরিশালের বাকেরগঞ্জের মাদক ব্যবসায়ী শিউলি বেগমকে গাঁজাসহ গ্রেফতার করেছে র‌্যাব। বরিশাল র‌্যাব সূত্রে জানা গেছে, মাদক কেনা বেচার খবর পেয়ে বাকেরগঞ্জ উপজেলার পশ্চিম চরামদ্দি গ্রামের শিউলি বেগম এর বসত বাড়ীতে বৃহস্পতিবার রাতে অভিযান চালায় র‌্যাব।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও করে সিরাজ গাজীর স্ত্রী শিউলি বেগম (৩৫)কে ৮শ ৯০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে। এ ঘটনায় র‌্যাব সিপিএসসি’র ডিএডি মো. আল-মামুন শিকদার বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

অন্যদিকে একই দিন গোপন সংবাদের ভিত্তিতে রুপাতলী র‌্যাব-৮ সদর দপ্তরের মেইন গেইটের সামনে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট বসিয়ে চট্টগ্রাম থেকে বরগুনার পাথরঘাটা গামী দিদার পরিবহন (ঢাকা মেট্রো-ভ-১৫-৪৫৯৫) তল্লাশী চালায় র‌্যাব সদস্যরা।

এসময় রাসেল বেপারীর নামক জনৈক ব্যাক্তির সাথে থাকা অচল আইপিএস এর মধ্যে বিশেষ ভাবে রক্ষিত ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। রাসেলের স্বীকারোক্তি অনুযায়ি ইয়াবার মূল হোতা বায়েজিদ মল্লিককে ভান্ডারিয়া বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বরিশাল, ভান্ডারিয়াসহ আশেপাশের বিভিন্ন থানা এলাকায় পাইকারি ও খুচরা বিক্রি করে আসছিলো।

এ ঘটনায় পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার মধ্য পৈকখালি গ্রামের মোঃ হাকিম বেপারি ছেলে মোঃ রাসেল বেপারি (২৭), একই থানার লক্ষীপুর গ্রামের মৃত মাহাবুব হোসেনের ছেলে ও (২) মোঃ বায়েজিদ মল্লিক আসামী করে র‌্যাব-৮,বরিশাল সিপিএসসি’র ডিএডি মোঃ জিল্লুর রহমান বাদী হয়ে বরিশাল কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।