গোপালগঞ্জে সাবেক ইউপি মেম্বারের গুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২০

নিজস্ব প্রতিবেদক : গোপালগঞ্জে সাবেক ইউপি সদস্যের গুলিতে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সদর উপজেলার বনগ্রাম পূর্বপাড়া এলাকায় দু’পক্ষের সংঘর্ষের সময় এ ঘটনা ঘটে।

নিহত রনি হাওলাদার (১৬) ওই এলাকার আনোয়ার হাওলাদারের ছেলে। বলাকইড় আজাহারিয়া উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিলো তার। অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শেখ বংশের নতুন শেখকে মোল্লা বংশের রহিম মোল্লা, ভুলু মোল্লা ৪/৫ দিন আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধর করে। এ ঘটনার জেরে বৃহস্পতিবার সকালে রহিম মোল্লাকে চড় থাপ্পড় মারে নতুন শেখ। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এরই একপর্যায়ে সাবেক ইউপি মেম্বার আজিজুল শেখ নিজের বন্দুক দিয়ে গুলি ছুড়লে রনি ঘটনাস্থলেই নিহত হয়

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, এলাকায় অধিপত্য বিস্তার নিয়ে বনগ্রাম এলাকায় আজিজুল শেখ ও ইউসুফ মোল্লার মধ্যে র্দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। বৃহস্পতিবার সকালে এ দুই বংশের লোকজন বলাকইড় পূর্বপাড়া এলাকায় সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় করপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আজিজুল শেখ গুলি ছোড়েন। এতে রনি হাওলাদার গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, আজিজুল শেখসহ এ ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।