হাটহাজারীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফুটবল লীগের উদ্বোধন

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক : ট্টগ্রামের হাটহাজারীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল লীগের উদ্বোধন করা হয়েছে। শনিবার হাটহাজারী পার্ব্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে এ টুর্ণামেন্টের আয়োজন করা হয়। প্রথমে ফুটবল লীগে অংশগ্রহণকারী ১২টি দলের দলীয় ও জাতীয় পতাকা জাতীয় সংগীতের মাধ্যমে উত্তোলন করা হয়। পরে ব্যান্ডপার্টি, আতশবাজি ও বেলুন উড়িয়ে উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল লীগের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উপজেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাশেদুল আলমের পৃষ্ঠপোষকতায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম। হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ রুহুল আমীনের সভাপতিত্বে টুর্ণামেন্টের উদ্বোধক ছিলেন চট্টগ্রাম চেম্বার অফ কর্মাস ইন্ডাষ্ট্রিজের সভাপতি মাহবুবুল আলম।

বিশেষ অতিথি ছিলেন, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সাবেক উপ-পরিচালক ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য মোহাম্মদ সোলাইমান চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোহাম্মদ আলী। হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. জাফর, ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান ও সম্পাদক এম নিয়াজ মোরশেদ ও মোহাম্মদ রাশেদের সঞ্চালনায় অনুষ্ঠিত টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় যথাক্রমে নুরুল আলম বাসেক ও মোক্তার বেগম মুক্তা। অনুষ্ঠানে অতিথিদের ক্রেষ্ট ও ফুল দিয়ে সম্মাননা জানানো হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল লীগের উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে চিকনদন্ডী ইউনিয়ন পরিষদ বনাম ছিপাতলী ইউনিয়ন পরিষদ। দুই পক্ষ খেলার নির্ধারিত সময়ে গোল করতে পারেনি। পরে ট্রাইব্রেকারে ছিপাতলী ইউনিয়ন চিকনদন্ডী ইউনিয়নকে ১-০ গোলে পরাজিত করে। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন চট্টগ্রাম রেফারী এসোসিয়েশনের সদস্য মো. আবদুল করিম। সহকারী হিসেবে দায়িত্ব পালন করেন, ইমরান হাসান ও মো. রোকন উদ্দিন।