দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় আহত ২১

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক : দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে যাত্রী বাহী মেইল বাস এবং ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষে ২১ জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে ১০জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। অপর আহত ১১ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, বুধবার দুপুর সাড়ে ১২টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুরগামী পূর্ণভবা মেইল বাস যাত্রী নিয়ে দিনাজপুর আসছিল। বাসটি দিনাজপুর সদর উপজেলার পাচবাড়ী নামক স্থানে বিপরীত দিক থেকে আগত ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে বাসটি উলটে খাদে পরে যায়। ঘটনাস্থল থেকে প্রতক্ষদশীরা ২১ জনকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

আহতদের মধ্যে ১০ জনকে ভর্তি করা হয়। এরা হলেন, আবুল কালাম (৩৫), অরু বালা (২৪), জাফর আলী (৫০), নুরুল ইসলাম (৪২), সোহেল রানা (৪০), স্বদেশ রায় (২২), পুর্ণিমা রানী (৩০), সুমন (২৮), নজরুল (৪০), জহুরুল (১৮)। অপর আহত ১১ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

দুর্ঘটনায় কবলিত বাস ও ভটভটি পুলিশ হেফাজতে রয়েছে। দুর্ঘটনার কারনে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে দুপুর সাড়ে ১২ থেকে ২টা পর্যন্ত দেড় ঘন্টা ব্যাপী যান বাহন চলাচল বন্ধ ছিলো। পরে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সহযোগীতায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়।