শ্রম প্রতিমন্ত্রী আগামীকাল খুলনা আসছেন

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

আতিয়ার রহমান,খুলনা : শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান চার দিনের সফরে আজ বৃহস্পতিবার ২৩ জানুয়ারি খুলনা আসছেন সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী ২৩ জানুয়ারি বেলা দুইটায় সরকারি দৌলতপুর মহসিন মাধ্যমিক বিদ্যালয়ের নবীনবরণ ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে, সন্ধ্যা ছয়টায় বীনাপানি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি এবং রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।

তিনি ২৪ জানুয়ারি সকাল ১১টায় খুলনা সার্কিট হাউস মাঠে জাতীয় বীমা মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। প্রতিমন্ত্রী বিকাল তিনটায় আড়ংঘাটা শিক্ষক প্রশিক্ষণ মহাবিদ্যালয়ে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি, সন্ধ্যা ছয়টায় খালিশপুর হাজী শরিয়াতুল্লাহ বিদ্যাপিঠ মাঠে ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলর কার্ড যাচাই বাছাই অনুষ্ঠানে যোগদান এবং রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।

প্রতিমন্ত্রী ২৫ জানুয়ারি সন্ধ্যা ছয়টায় দৌলতপুর আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণে ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন। তিনি ২৬ জানুয়ারি সকাল ১১টায় দৌলতপুর সরকারি বিএল কলেজে বঙ্গবন্ধু বই মেলা, বঙ্গবন্ধুর ম্যূরাল ও স্কয়ারের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বেলা একটায় খুলনা বিভাগীয় শ্রম অধিদপ্তর আয়োজিত মুজিববর্ষ উপলক্ষে ক্ষণগণনার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। বিকালে তিনি ঢাকার উদ্দেশে খুলনা ত্যাগ করবেন।