বান্দরবানের আলীকদম ইউপি পরিষদে চুরি!

প্রকাশিত: ১২:৫১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২১, ২০২০

সুজন ভট্টাচার্য্য,বান্দরবান : বান্দরবান জেলার আলীকদম উপজেলার সদর ইউনিয়ন পরিষদে ডিজিটাল সেন্টার কক্ষের তালা ভেঙ্গে গভীর রাতে চুরি সংঘটিত হয়েছে।

সোমবার(২০ জানুয়ারি) সকালে সংশ্লিষ্ট স্টাফরা পরিষদে এলে ইউপি সচিবের অফিস ও ইউনিয়ন ডিজিটাল সেন্টারের রূমের তালা ভাঙ্গা দেখতে পান।পরে বিষয় টি তাৎক্ষনিক ভাবে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কে অবহিত করা হয়।চুরির বিষয়ে ইউনিয়ন পরিষদ সচিব লিটন দাশের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,এই ইউনিয়ন পরিষদে এইভাবে চুরির ঘটনা এই প্রথমবার ঘটলো। তিনি আরো বলেন অজ্ঞাত চোর দের একটি দল এই চুরির সাথে সম্পৃক্ত থাকতে পারে বলে প্রাথমিক ভাবে অনুমান করছি। চোরের দল আমার অফিস ও কম্পিউটার কক্ষ থেকে ৩টি প্রিন্টার, ১টি টিভি ও ১টি ল্যাপটপ নিয়ে গেছে বলে জানান তিনি। চুরিকৃত মালামালের মূল্য লক্ষাধিক টাকা হবে বলে জানিয়েছেন এই সচিব।

সুত্র জানায়, ইউপি সচিবের অফিসের দরজা ও টেবিলের ড্রয়ারের তালা ভেঙ্গে কাগজপত্র তছনছ করা হয়েছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।এই বিষয়ে আলীকদম সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নাছির উদ্দিন জানান, অজ্ঞাত চোরেরা এ চুরি সংঘটিত করেছে। কারা এই ধরণের ঘটনা ঘটাতে পারে সেই বিষয়ে অনুসন্ধানের আগে কিছুই বলা যাচ্ছে না।