ময়মনসিংহে অস্ত্র ও গুলি ভর্তি ম্যাগাজিনসহ গ্রেফতার-১

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২০
ময়মনসিংহে অস্ত্র ও গুলি ভর্তি ম্যাগাজিনসহ গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন জয়নুল আবেদীন পার্ক সংলগ্ন কাজী নজরুল ইসলাম রোডের উপর পাবলিক টয়লেটের সামনে থেকে অস্ত্র ও ০৫(পাঁচ) রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিনসহ ০১ (এক) জন আসামী গ্রেফতার করেছেন র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন জয়নুল আবেদীন পার্ক সংলগ্ন কাজী নজরুল ইসলাম রোডের উপর পাবলিক টয়লেটের সামনে কতিপয় দুস্কৃতিকারী অবৈধ কার্যকলাপের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সিনিঃ এএসপি জসিম উদ্দিন এবং এএসপি মোঃ তফিকুল আলম,মিডিয়া অফিসার র‌্যাব-১৪ ময়মনসিংহ এর নেতৃত্বে টহল কমান্ডার ও ফোর্স অদ্য ১৭/০১/২০২০ তারিখ ১৬.৫০ঘটিকার সময় ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধী নজয়নুল আবেদীন পার্ক সংলগ্ন কাজী নজরুল ইসলাম রোডের উপর পাবলিক টয়লেটের সামনে উপস্থিত হলে পোশাক পরিহিত অবস্থায় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে সন্দিগ্ধ ০১ (এক) জন ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যাক্তিকে উপস্থিত সাক্ষীর সম্মুখে দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের বাম পাশে কোমড়ে গুজা অবস্থায় ০৫ রাউন্ড গুলি ভর্তি ম্যাগাজিনসহ একটি সিলভার রংয়ের সচল পিস্তল উদ্ধার করেন।

অস্ত্র ও গুলিভর্তি ম্যাগাজিন


পিস্তলটি বাটসহ লম্বা অনুমান ০৮.০০ ইঞ্চি, প্রস্থ অনুমান ৪.৫ ইঞ্চি, যাহাতে ফায়ারিং পিন ও ট্রিগার এবং ০৫ (পাঁচ) রাউন্ড গুলিভর্তি একটি ম্যাগাজিন সংযুক্ত, গুলির পিছনে KF 7.65 লেখা। ০৫ রাউন্ড গুলি ভর্তি ম্যাগাজিনসহ পিস্তলের ওজন অনুমান ৭৭৮ (সাত শত আটাত্তর) গ্রাম এবং আসামীর পরিহিত প্যান্টের ডান পকেট হতে ০১ (এক) টি Tecno এন্ড্রয়েড মোবাইল উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আসামী তার নাম বিল্লাল মিয়া (৩৮),পিতা- মৃতঃ সুলতান মিয়া, সাং- শেওড়া ধোপাখোলা, থানা- কোতোয়ালী, জেলা- ময়মনসিংহ বলে জানায়। গ্রেফতারকৃত আসামীকে উপস্থিত সাক্ষীদের সম্মুখে তার নিকট হতে উদ্ধারকৃত পিস্তল বহনের ব্যাপারে বৈধ কাগজ পত্র প্রদর্শন করতে বললে তিনি কোন প্রকার বৈধ কাগজপত্র প্রদর্শন করতে পারেন নি। উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।