হালুয়াঘাটে এইচএসসি পরিক্ষার প্রথম দিনে বহিস্কার ১ অনুপস্থিত ১৮

প্রকাশিত: ৩:৪৬ অপরাহ্ণ, জুন ৩০, ২০২৪
হালুয়াঘাটে এইচএসসি পরিক্ষার প্রথম দিনে বহিস্কার ১ অনুপস্থিত ১৮

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : সারাদেশের ন্যায় ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলায় প্রথম দিনের এইচএসসি পরিক্ষায় ২৩৮৪ জন শিক্ষার্থী অংশ গ্রহন করেছেন, অনুপস্থিত রয়েছেন ১৮ জন। অত্র উপজেলায় সর্বমোট পরিক্ষার্থী ছিলেন ২৪০২ জন তার মধ্যে পরিক্ষায় অসদুপায় অবলম্বনের জন্য হালুয়াঘাট ট্যাকনিক্যাল কলেজের এক পরিক্ষার্থীকে এক বছরের জন্য বহিস্কার করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবিদুর রহমান। এবছর হালুয়াঘাটে মোট ৭টি কেন্দ্রে এইচএসসি পরিক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

৩০ জুন অনুষ্ঠিত উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষা নকল মুক্তও শান্তিপূর্ণ্য পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে উপজেলার বিভিন্ন পরিক্ষা কেন্দ্র পরির্দশন করেন হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবিদুর রহমান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দেলোয়র হেসেন ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, পরীক্ষা কেন্দ্রে পরিক্ষার্থীদেরকে ত্রিশ মিনিট পুর্বে কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হয়েছে। নকল মুক্তও শান্তিপূর্ণ্য পরিবেশে প্রথম দিনের পরিক্ষা সম্পন্ন করা হয়েছে। শান্তিপূর্ণ্য পরিবেশে এইচএসসি পরিক্ষা সম্পন্ন করার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন।