আমি এমপি থাকাকালীন সময়ে আমার কোন সম্পদ হবে না: ব্যারিস্টার সুমন

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, মে ১৯, ২০২৪

অনলাইন ডেস্ক : মহান সংসদে আমাকে নিয়ে বিচার। আমার অপরাধ এমপি হওয়ার পর জননেত্রী শেখ হাসিনার সরকার যা যা বরাদ্দ দিয়েছেন সবকিছু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তুলে ধরি। আমি আগে জানতাম না এমপিরা কত সম্মানি পান। আমি মনেকরি এটা লোকানোর কিছু নাই । এটা বল্লে সচ্চতা হয়। বিরোধীদলীয় চিপ হুইপ এমপি মুজিবুল হক চুন্নু তিনি মহান সংসদের মাননীয় স্পিকারের কাছে বিচার প্রার্থী হয়েছেন। ওনার বক্তব্য ছিল আমি যাতে কোন ভাবেই ফেসবুকে সম্মানি, বরাদ্দ না জানাই।

শনিবার (১৮ মে) বিকালে হবিগঞ্জের চুনারুঘাট পৌরশহরের মধ্য বাজারে প্রোসয়েল ফাউন্ডেশন কনসালটেন্ট আয়োজিত স্টেকহোল্ডার মিটিংয়ে হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের এমপি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এ কথা বলেন।

তিনি বলেন, জগদীশপুর-চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ সড়ক প্রশস্তকরণের কাজ দ্রুত সময়ের মধ্যে শুরু হবে। মাত্র চার মাস সময়ে চুনারুঘাট-মাধবপুরে যে উন্নয়ন কাজ চলছে আমি যদি বেঁচে থাকি তা হলে চুনারুঘাট-মাধবপুরের চিত্র পাল্টিয়ে দিব। আমি এমপি থাকাকালীন সময়ে আমার কোন সম্পদ হবে না। আমার জন্য দোয়া করবেন, আমার শত্রু এলাকা ও বাহিরে তৈরি হচ্ছে। স্টেকহোল্ডার মিটিংয়ে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন, প্রকোশলী শেখ রায়হান আকবর, কনসালটেন্ট মো. হাবিবুর রহমান, সাংবাদিক কামরুল ইসলাম, সাংবাদিক জাহাঙ্গীর আলম, জুনাইদ আহম্মেদ প্রমুখ।