গোপালগঞ্জে সেপটিক ট্যাংকে ২ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ১২:৫৯ পূর্বাহ্ণ, মে ১৯, ২০২৪

অনলাইন ডেস্ক : গোপালগঞ্জের কাশিয়ানীতে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ভিতরে পড়ে শ্বাসরুদ্ধ হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরো দুই শ্রমিক। নিহতরা হলো-সুমন(৪৫) ও নাহিদ(২২)। নিহতদের বাড়ি চাঁদপুর জেলার মধ্য বাখরপুর গ্রামে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ(ওসি)মোঃ জিল্লুর রহমান জানান, চাঁদপুর সদর উপজেলার মধ্য বাখরপুর গ্রামের সোলেমান মিয়ার ছেলে রাজমিস্ত্রি সুমন মিয়া(৪৫) তার লোকজন নিয়ে কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে পুলিশ সদস্য আলমগীর হোসেনের নির্মানাধিন বাড়িতে সেফটি টাংকি পরিষ্কার করতে যায়।

এ সময় সেফটি ট্যাংকির ভিতরে সুমন(৪৫) ও নাহিদ(২২)নামে দুই শ্রমিক নামলে বিষাক্ত গ্যাসে তারা অজ্ঞান হয়ে যায়। বিষয়টি টের পেয়ে অপর দুই শ্রমিক মাহবুব ও মুকুল উদ্ধার করতে এগিয়ে গেলে বিষাক্ত গ্যাসে তারাও অসুস্থ হয়ে অজ্ঞান হয়ে যায়।পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে কাশীয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে শ্রমিক সুমন ও নাহিদকে মৃত ঘোষণা করে জরুরি বিভাগের চিকিৎসক।