হালুয়াঘাটে প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী প্রমোদ মানকিনের ৮ম মৃত্যু বার্ষিকী পালিত

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, মে ১১, ২০২৪

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিন এমপি’র সহধর্মিণী মমতা আরেং এর আয়োজনে ৮ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলা আওয়ামীলীগ, আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠন, হালুয়াঘাট প্রেসক্লাব ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের জনগণ প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিনের সমাধিস্থলে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা ভরে স্মরণ করেছেন।

মৃত্যু বার্ষিকী উদ্যাপন উপলক্ষ্যে শনিবার (১১মে) অপরাহ্নে প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী প্রমোদ মানকিনের বিড়ইডাকুনি কচুন্দরার নিজ বাড়িতে সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ, এক মিনিট নিরবতা ও মহান সৃষ্টিকর্তার নিকট প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য জুয়েল আরেং, নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল হামিদ, ধোবাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ডেভিট রানা চিসিম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোর্শেদ আনোয়ার খোকন, আলহাজ্ব এমএ সুরুজ মিঞা, জেলা পরিষদের সদস্য কাঞ্চন কুমার সরকার, যুবলীগের আহবায়ক নাজিম উদ্দিন, হালুয়াঘাট প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শাহ্ আলম, সাধারণ সম্পাদক জোটন চন্দ্র ঘোষসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় বিভিন্নস্তরের নেতৃবৃন্ধ।

বক্তাগণ বক্তব্যে প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিনের কর্মজীবনের বিভিন্ন বিষয় তোলে ধরে স্মৃতিচারণ করেন। প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিন বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী থাকা অবস্থায় বিগত ২০১৬ সালের ১১ মে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।