পঞ্চগড়ের বোদায় চোরাই টাকা ও স্বর্ণালংকারসহ চোর চক্রের মূলহোতাসহ আটক ৩

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৪

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধি: পঞ্চগড়ের বোদায় বাড়িতে চেতনানাশক ব্যবহারের মাধ্যমে দূর্ধর্ষ চুরির ঘটনার মুলহোতাসহ ৩ জনকে আটক এবং চোরাই টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করেছে বোদা থানা পুলিশ। ১ জানুয়ারি (বৃহস্পতিবার) দিবাগত রাতে জেলার বিভিন্ন এলাকা থেকে চোর চক্রের মূলহোতা মো. মাসুদ রানা (২৯), মোছা. আরসি ইসলাম ওরফে রীতা (২৫) ও মো. জাকির হোসেন (৩২) কে আটক করে।

পুলিশ সূত্রে জানা যায়, বোদা থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হকের নেত্বত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবু মুসা সরকার, এসআই (নিরস্ত্র) মো. বদিউজ্জামান, এসআই (নিরস্ত্র) মো. আব্দুর রাজ্জাক, এসআই (নিরস্ত্র) মো. জাহাঙ্গীর আলম, এএসআই(নিরস্ত্র) সাজেদুর, এএসআই (নিরস্ত্র) মো. সেকেন্দার বাদশাসহ বোদা থানার একটি চৌকশ দল তথ্য প্রযুক্তির মাধ্যমে এবং গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চগড় জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে দুর্ধর্ষ চুরি ঘটনায় চুরি যাওয়া এক জোড়া স্বর্ণের চুড়ি, একটি স্বর্ণের আংটি, নগদ ৫,০০০ টাকা উদ্ধার করে এবং চোর চক্রের মূলহোতাসহ ৩ জনকে আটক করে।

আটককৃতরা হলো- পঞ্চগড় সদর থানার
জগদল গোয়ালপাড়া গ্রামের আব্দুল গাফফারের ছেলে মো. মাসুদ রানা, বোদা থানার চন্দনবাড়ী মুন্সিপাড়া গ্রামের মো. আব্বাস আলীর মেয়ে মোসাঃ আরসি ইসলাম ওরফে রীতা ও তেতুলিয়া থানার প্রধানগঞ্জ এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে মোঃ জাকির হোসেন।

উল্লেখ যে, বোদা উপজেলার চন্দনবাড়ী মুন্সিপাড়া এলাকায় মো. রেজওয়ানুল করিম ওরফে শুভ্রর বাড়িতে গত ১ জানুয়ারি চেতনানাশক ব্যবহারের মাধ্যমে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এসময় আলমারীর ড্রয়ারে থাকা নগদ টাকা, স্বর্ণের হার, স্বর্ণের চুড়ি, স্বর্নের দুল, স্বর্ণের চেইন, স্বর্ণের লকেট, স্বর্ণের আংটি সহ প্রায় দেড়কোটি টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক চোর চক্রের ৩ জন সদস্য আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামিরা চোর চক্রের সক্রিয় সদস্য। আসামিদের বিরুদ্ধে একাধিক চুরি মামলা বিচারাধীন আছে। আসামিদের যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।