ফরিদপুরে এক রাতে তিন বাড়িতে ডাকাতি, গ্রেপ্তার ৬

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২৪

অনলাইন ডেস্ক : ফরিদপুরের সালথায় একইরাতে তিন বাড়িতে ডাকাতি হয়েছে। এসব ডাকাতির ঘটনায় জড়িত অভিযোগ ঝয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ সময় এক জোড়া স্বর্ণের কানের দুল, নগদ ৬০ হাজার টাকা, ডাকাতির কাজে ব্যবহৃত একটি চাপাতি, একটি রামদা, একটি ছুরি ও একটি শাবল উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম ডাকাতির মালামাল সহ ডাকাতির অভিযোগে ওই ছয়জনকে গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার ও বুধবার বিভিন্ন সময়ে ফরিদপুরের সালথার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- জেলার সালথার দিয়াপাড়া গ্রামের মৃত লাল মিয়া মাতুব্বরের ছেলে ইয়াদ আলী (৪৬), একই গ্রামের সোনা উল্লাহ মাতুব্বরের ছেলে মো. নাঈম মাতুব্বর (২০) ও মো. সাইফুল মাতুব্বর (২২), একই উপজেলার বড়দিয়া গ্রামের আঃ ওহাব শেখের ছেলে মো. বাবুল শেখ (৩৫), বড় লক্ষণদিয়া গ্রামের মৃত আব্দুর রব মাতুব্বরের ছেলে মো. মিজানুর মাতুব্বর (৫০) ও জয়ঝাপ গ্রামের আতিক শেখের ছেলে শাকিবুল শেখ (২০)।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইমদাদ হুসাইন (সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শৈলেন চাকমা (সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল, সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান, ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) তুহিন লস্কর সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

উল্লেখ্য, গত ২০২৩ সালের ১৮ ডিসেম্বর ফরিদপুরের সালথার দিয়াপাড়া এলাকায় একই রাতে তিনটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। পরে এ ঘটনায় পরেরদিন ১৯ ডিসেম্বর সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করা হয়।