কুমিল্লায় পল্লী বিদ্যুতের কর্মকর্তাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লায় শরীফ উদ্দিন খান (৪৫) নামে পল্লী বিদ্যুতের এক কর্মকর্তাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার গভীর রাতে জেলার বরুড়া উপজেলার আড্ডা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শরীফ উদ্দিন খান সিরাজগঞ্জ জেলা সদরের মধ্য ভদ্রঘাট এলাকার স্কুলশিক্ষক সাইফ উদ্দিন খানের ছেলে। তিনি ‘কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১’ এর অধীন বরুড়ার আড্ডা অভিযোগ কেন্দ্রের ইনচার্জ ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শরীফ উদ্দিন খান পল্লী বিদ্যুৎ সমিতি আড্ডা অভিযোগ কেন্দ্রের পার্শের একটি বাড়িতে ভাড়া থাকতেন। তিনি প্রতিদিনের ন্যায় বুধবার রাতে তিন কন্যা সন্তানসহ পরিবারের সদস্যদের সাথে ওই বাসায় ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক দেড়টার দিকে একদল দুর্বৃত্ত জানালার রড ভেঙ্গে ওই ঘরে প্রবেশ করে এবং শরীফ উদ্দিন খানকে কুপিয়ে গুরুতর আহত করে।

এসময় পরিবারের সদস্যরা চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার তার মরদেহ কুমেক হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়। এদিকে ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে যান কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার (জিএম) মোস্তাফিজুর রহমান ও পুলিশের কর্মকর্তারা।

বরুড়া থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার জানান, এ হত্যাকাণ্ডের ঘটনার তদন্ত চলছে, কি কারণে এ ঘটনা ঘটেছে তা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না। সহসাই ঘটনার রহস্য উদঘাটন করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।