লালমনিরহাটে ট্রেনের নীচে ঝাঁপ দিলেন অন্তঃসত্ত্বা নারী

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩

অনলাইন ডেস্ক : লালমনিরহাটের হাতীবান্ধায় স্বামীর সঙ্গে অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন আমেনা খাতুন (২৩) নামের এক অন্তঃসত্ত্বা নারী।
বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাট-বুড়িমারী রেললাইনের হাতীবান্ধা উপজেলার বড়খাতা হাফেজ সাহেবের মাজার এলাকায় এ ঘটনা ঘটে। স্বামীর সাথে অভিমান করে আমেনা খাতুন আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে। নিহত আমেনা খাতুন ওই উপজেলার গড্ডিমারী ইউনিয়নের জুম্মাপাড় এলাকার নুরুল ইসলামের মেয়ে। তিনি একই উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ডাকালীবান্দা এলাকার রোকন উদ্দিনের স্ত্রী। আমেনা খাতুন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও আমেনার পরিবারের সদস্যরা জানান, বিয়ের কিছুদিন পর থেকে আমেনা খাতুন ও রোকন উদ্দিনের মধ্যে কলহ শুরু হয়। এরই জের ধরে স্বামীর সঙ্গে অভিমান করে চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন তিনি। বড়খাতা মাজার এলাকার রেললাইনে এসে তিনি স্থানীয় অনেকের কাছে ট্রেন আসার সময় জানতে চান। দীর্ঘ সময় ধরে আমেনা রেললাইনের পাশে বসে ছিলেন।

পরে বুড়িমারী থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী একটি লোকাল ট্রেন ঘটনাস্থলে পৌঁছালে ট্রেনের সামনে ঝাঁপ দেন আমেনা খাতুন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রেললাইন থেকে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা ফায়ার সার্ভিসের ইনচার্জ মনির হোসেন।

রেলওয়ে পুলিশের লালমনিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস হোসেন বলেন, মরদেহ উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে।