ময়মনসিংহে ইয়াবাসহ তিন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২০
????????????????????????????????????

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন সিএন্ডবি খাগডহর আতিক এন্টারপ্রাইজের সামনের রাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে তিন জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন এলাকার বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে র‌্যাব-১৪, ময়মনসিংহ এর একটি আভিযানিক দল মোঃ তফিকুল আলম, এএসপি, মিডিয়া অফিসার এর নেতৃত্বে টহল কমান্ডার ও তার সঙ্গীয় ফোর্সসহ অদ্য ইংরেজী ১৫/০১/২০২০ তারিখ ১০.৩০ ঘটিকার সময় ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন সিএন্ডবি খাগডহর আতিক এন্টারপ্রাইজ সামনে রাস্তার উপর পৌছিলে র‌্যাব সদস্যদের দেখে সন্দিগ্ধ ০৩ (তিন) জন ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা কালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আসামী ১। রায়হান(২২) পিতা- রফিকুল ইসলাম, ২। আল রোমান(২০), পিতা- হেলাল উদ্দিন, ৩। মোঃ রাজন মিয়া, পিতা-মৃত মতিউর রহমান, সর্বসাং- খাগডহর সিএন্ডবি, থানা-কোতোয়ালী, জেলা- ময়মনসিংহদের নিকট হতে উদ্ধারকৃত আলামত ৩৪০ (তিনশত চল্লিশ) পিস কথিত মাদক ইয়াবা ট্যাবলেট ও গ্রেফতার করেন।

উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।