গৌরীপুরে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার খাদে

প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ, নভেম্বর ১৭, ২০২৩

অনলাইন ডেস্ক : ময়মনসিংহের গৌরীপুরে ট্রেনের ধাক্কায় একটি প্রাইভেটকার খাদে পড়ে যায়।

বৃহস্পতিবার (১৬নভেম্বর) গৌরীপুর রেলওয়ে জংশনের হোম সিগন্যাল এলাকার পশ্চিম ভালুকা লেভেল ক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।জানা যায়, মোহনগঞ্জ থেকে ময়মনসিংহগামী লোকাল ট্রেনটি বৃহস্পতিবার শ্যামগঞ্জ স্টেশনে যাত্রাবিরতি দিয়ে গৌরীপুর রেলওয়ে স্টেশনে আসার পথে বেলা ১১টা ৫০ মিনিটের দিকে গৌরীপুর স্টেশনের হোম সিগন্যাল এলাকার পশ্চিম ভালুকা লেভেল ক্রসিং অতিক্রম করার সময় একটি প্রাইভেটকার লেভেল ক্রসিংয়ে উঠে পড়ে। এসময় ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারটি পাশ্ববর্তী খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থলে এসে খাদে পড়া প্রাইভেটকার থেকে চালককে বের করে। এই ঘটনায় প্রাইভেটকারের সামনের অংশ ভেঙে যায়। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় বাসিন্দা আলী জানান, এই লেভেল ক্রসিংয়ে কোন গেটম্যান নেই। ট্রেনটি লেভেল ক্রসিংয়ের কাছাকাছি আসলে প্রাইভেটকারটি লেভেল ক্রসিংয়ে অতিক্রমের চেষ্টা চালায়। এসময় ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার খাদে পড়ে যায়।

গৌরীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মির্জা মোহাম্মদ মুক্তা বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাইভেটকারটি খাদে পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে। চালকের কোন খোঁজ পাওয়া যায়নি। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।