হালুয়াঘাটে ১৮০ বোতল ভারতীয় মদ উদ্বার

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২৩
হালুয়াঘাটে ১৮০ বোতল ভারতীয় মদ উদ্বার

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে ১৮০ বোতল ভারতীয় মদ পরিত্যাক্ত অবস্থায় উদ্বার করেছেন হালুয়াঘাট থানা পুলিশ। গতকাল রবিবার (২৯ অক্টোবর) দিবাগত রাতে অভিযান পরিচালনা করে বিশাল এই মাদকের চালান জব্দ করা হয়। এ ঘটনায় কাওকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী কদমতলী বাজর সংলগ্ন সিমান্ত সড়কে মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানা পুলিশ অভিযান পরিচালনা করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা’র নির্দেশক্রমে ও থানা অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায় এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক শরিফুল ইসলাম, সহকারী উপ-পুলিশ পরির্দশক সঞ্জয় সরকার, পুলিশ সদস্য আল আমিন, শাহীন মিয়া ও শহীদুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে সীমান্ত এলাকার কদমতলী গ্রামের একটি ফসলি জমি থেকে পরিত্যাক্ত অবস্থায় মাদক গুলি উদ্বার করা হয়।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সমাজ থেকে মাদক র্নিমূল করতে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় বিভিন্ন প্রকারের আমদানি নিষিদ্ধ ১৮০বোতল ভারতীয় মদ পরিত্যাক্ত অবস্থায় উদ্বার করে তিন জন মাদক ব্যবসায়ীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। অপরাধ নির্মূলে থানা পুলিশ জিরো টলারেন্স নীতিতে কাজ করে যাচ্ছে।