হালুয়াঘাট দলিল লেখক সমিতির নবগঠিত কমিটির পক্ষ থেকে ইউএনওকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২৩
হালুয়াঘাট দলিল লেখক সমিতির নবগঠিত কমিটির পক্ষ থেকে ইউএনওকে ফুলেল শুভেচ্ছা

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট ঃ ময়মনসিংহের হালুয়াঘাট দলিল লেখক সমিতির নবগঠিত কমিটির পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

হালুয়াঘাট দলিল লেখক সমিতির আয়োজনে রবিবার (১৭ সেপ্টেম্বার) দুপুরে উপজেলা পরিষদের কনফারেন্স হল রুমে সংগঠনটির সকল সদস্যদের উপস্থিতিতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসান সকল সদস্যদের উদ্যেশ্যে শুভেচ্ছা বক্তব্যে সংগঠনটির সফলতা কামনা করে বলেন, এটা অত্যান্ত আনন্দের ও খুশির খবর আমাদের মাননীয় এমপি মহোদয় আপনাদের কমিটি গঠন করে দিয়েছেন। এই সংগঠনের মাধ্যমে স্বচ্ছ প্রক্রিয়ায় দলিল সম্পাদন করে নিশ্চয় সর্বসাধারণ উপকার পাবে বলে প্রত্যাশা রাখি। উক্ত সংগঠনের সকল কার্যক্রমে সার্বিক ভাবে সহযোগিতার আশ্বাস ব্যাক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, হালুয়াঘাট দলিল লেখক সমিতির নবগঠিত কমিটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন কাঞ্চন, সিনিয়র সহ-সভাপতি আবু হান্নান, সহ-সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, সিনিয়র সহ সম্পাদক, মেহেদী হাসান, সহ সম্পাদক আশীষ সরকার, অর্থ সম্পাদক আব্দুর রফিক, সাংগঠনিক সম্পাদক রওশন কামাল, ক্রীড়া সম্পাদক নিকুঞ্জ বসাক, দপ্তর সম্পাদক বিপ্লব সরকার, সদস্য সৈয়দ গোলাম মোস্তফা,আনোয়ার হোসেন ও জাকিরুল ইসলাম।

উল্লেখ যে গত ১২ সেপ্টেম্বার ময়মনসিংহ-১ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব জুয়েল আরেং ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করেন। উক্ত কমিটি আগামী তিন বছর দ্বায়িত্ব পালন করবেন।