হালুয়াঘাটে মাদক কারবারিসহ বিভিন্ন অপরাধে ৪জন গ্রেফতার

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২৩
হালুয়াঘাটে মাদক কারবারিসহ বিভিন্ন অপরাধে ৪জন গ্রেফতার

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে তিন গ্রাম হেরোইনসহ ১জন মাদক কারবারি ও ২জন মাতাব্বর এবং চুরির অভিযোগে ১জনকে অভিযান পরিচালনা করে গ্রেফতার করেছেন হালুয়াঘাট থানা পুলিশ। গত ২৪ ঘন্টায় পৃথকভাবে উপজেলার বিভিন্ন স্থান থেকে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন, হেরোইন কারবারি পৌরশহরের উত্তরখয়রাকুড়ি গ্রামের মৃত জয়নাল আবেদীন মীর এর পুত্র মোফাজ্জল হোসেন মীর (৪৫) । উক্ত মাদক কারবারিকে পৌরশহরের উত্তরা ব্যাংক সংলগ্নস্থান থেকে ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা’র নির্দেশক্রমে ও থানার অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায় এর নেতৃত্বে উপ-পুলিশ পরির্দশক শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় আটক করেন।

অপরদিকে দুই মাতাব্বর উপজেলার ঘোষবেড় গ্রামের আব্দুল খালেকের পুত্র আবু সাঈদ (৫০) ও নলুয়া গ্রামের দুদু মিয়ার পুত্র নাজমুল হক (৩৫) কে যুবক যুবতীকে আটক করে মিথ্যা অপবাদ দিয়ে গাছের সাথে বেঁধে মুখে কালি মেখে দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করা ও শ্রীলতাহানির অপরাধে গ্রেফতার করেন থানা পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী যুবতী হালুয়াঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৭জনকে বিবাদী করে মামলা দায়ের করেন।

এ ছাড়াও পৌরশহরের হালুয়াঘাট বাজার পশ্চিম এলাকার হাসমত আলীর পুত্র আবুল কালাম (৩৮) কে চুরির অভিযোগে গ্রেফতার করেন পুলিশ। হালুয়াঘাট বাজার পূর্ব এলাকার সুশিল সরকার এর পুত্র সূর্য সরকার এর বাসায় গত ২২ আগষ্ট মিশন স্কুল রোডের ভাড়া বাসা থেকে নগদ টাকা , দুই ভরি স্বর্ণালঙ্কার ও ৬ ভরি রুপার অলঙ্কার চুরি করেন অজ্ঞাত চুরের দল। এ ঘটনায় হালুয়াঘাট থানায় দায়েরকৃত মামলায় আবুল কালামকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেন পুলিশ।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সমাজ থেকে মাদক র্নিমূল করতে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গত ২৪ ঘন্টায় অত্র থানা এলাকার বিভিন্ন স্থান থেকে ৪ জনকে গ্রেফতার করে বিভিন্ন ধারায় মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে। অপরাধ নির্মূলে থানা পুলিশ জিরো টলারেন্স নীতিতে কাজ করে যাচ্ছে।