হালুয়াঘাটে অটোইজিবাইক চুরির অপরাধে দুই চোর আটক

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২৩
হালুয়াঘাটে অটোইজিবাইক চুরির অপরাধে দুই চোর আটক

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে চেতনা নাশক ছিটিয়ে অটোইজিবাইক চুরির অপরাধে দুই চোরকে আটক করেছেন হালুয়াঘাট থানা পুলিশ।
সোমবার (৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৮ টার সময় উপজেলার গাজিরভিটা ইউনিয়নের ভালুকাকুড়া বাজারের পল্লী চিকিৎসক কবির হোসেনের ঔষধের দোকান সংলগ্ন স্থান থেকে এদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মাদারীপুর জেলার শিবচর থানার বাচামারা চর পবন হাজিরকান্দি গ্রামের মৃত রফিকুল ইসলামের পুত্র শাহাব উদ্দিন (৪০) ও ময়মনসিংহ জেলার ফুলপুর থানার রামসোনা গ্রামের হযরত আলীর পুত্র সায়েদুর (২৫)।

জানা যায়, গাবরাখালী গ্রামের জয়নাল আবেদীনের পুত্র ইজিবাইক চালক ফরহাদ মিয়া প্রতিদিনের ন্যায় যাত্রী ভাড়ার জন্য নিজ বাড়ি থেকে সকালে অটোইজিবাইক নিয়ে বাহির হয়। গাবরাখালী পার্কের মোড় থেকে সন্ধার দিকে আটককৃত ব্যক্তিরা দুইশত টাকা ভাড়ায় হালুয়াঘাট বাজারে আসার জন্য রিজার্ভ নেয়। পরে রাত আনুমানিক ৮ টার সময় কাতলমারী জৈনক শামছুল হুদার বাড়ির পাশে রাস্তার ছোট ব্রীজের উপর গাড়ি থামিয়ে চেতনা নাশক অটোইজিবাইক চালক ফরহাদ মিয়ার নাকে মুখে ছিটিয়ে দিলে ফরহাদ মিয়া অর্ধ অচেতন হয়ে পড়ে। পরে চোরের দল কৌশলে অটোচালককে নামিয়ে দ্রুত গতিতে হালুয়াঘাটের দিকে অটোইজিবাইকটি নিয়ে আসার পথে অটোচালক ফরহাদ এর ডাকচিৎকারে স্থানীয় লোকজন ধাওয়া করলে চোরের দল অটোইজিবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে ভালুকাকুড়া বাজারের পল্লী চিকিৎসক কবির হোসেনের ঔষধের দোকানে দূর্ঘটনায় পতিত হয়।

এ সময় স্থানীয়রা পুলিশকে বিষয়টি অবগত করেন। পরে দূর্ঘটনাস্থল থেকে আহত চোরদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী ফরহাদ এর পিতা জয়নাল আবেদীন বাদী হয়ে হালুয়াঘাট থানায় উল্লেখিত ব্যক্তিদের নামে মামলা দায়ের করেন।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায় জানান, অটোইজিবাইক চুরির অপরাধে দুই জনকে আটক করা হয়। অটোইজিবাইকটি জব্দ করা হয়। এদের বিরুদ্ধে অত্র থানায় মামলা রুজু করা হয়। আটককৃত ব্যক্তিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।